Wednesday, April 17, 2024
মূলপাতাঅন্যান্যবাড়ির সামনে রাস্তায় সাইকেল চালাচ্ছিল দুই কিশোর, লরি চাপায় একজন নিহত

বাড়ির সামনে রাস্তায় সাইকেল চালাচ্ছিল দুই কিশোর, লরি চাপায় একজন নিহত

সাইফুল আরিফ জুয়েল

নেত্রকোনার মোহনগঞ্জে মাটি ভর্তি বেপরোয়া গতির লরির চাপায় বাইসাইকেলে থাকা রাব্বি মিয়া (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় এনামুল (১৫) নামে অপর কিশোর গুরুতর আহত হয়েছে।

ঘটনার পর লরির চালক আল আমিনকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার তেতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি তেতুলিয়া গ্রামের রাসেল মিয়ার ছেলে। রাব্বি স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেনির ছাত্র। আহত এনামুল একই গ্রামের এখলাছ মিয়ার ছেলে। মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকালে বাড়ির সামনের পাকা রাস্তায় বাইসাইকেল চালাচ্ছিল এনামুল। তার পেছনে সাইকেলে বসা ছিল রাব্বি। এ সময় হাওর থেকে মাটি ভর্তি একটি লরি বেপরোয়া গতিতে এসে তাদের সাইকেলটিকে চাপা দেয়। এতে পেছনে বসা রাব্বি ঘটনাস্থলে নিহত হয়। আর এনামুলের পা ভেঙে যায়।

ঘটনার পর এলাকাবাসী লরি চালককে আটক করে। আর আহত এনামুলকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এদিকে খবর পেয়ে পুলিশ গিয়ে লরি জব্দ করে ও এর চালক আল আমিনকে আটক করে থানায় নিয়ে যায়। সেইসাথে নিহত নিহত রাব্বির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আহত এনামুলের চাচা জুলহাশ মিয়া বলেন, হাওরের খাস জমি থেকে অবৈধভাবে মাটি কেটে নিয়ে বিক্রি করছে এলাকার একটি চক্র। দিনে ১৫-২০টি লরি বেপরোয়া চলাফেরা করে। সন্ধ্যার দিকে একটি লরি রাব্বি ও এনামুলকে চাপা দেয়। এতে রাব্বি ঘটনাস্থলে নিহত হয়। আর এনামুলের পা ভেঙে গেছে।

মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিষয়টি অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। হাওরের খাস জমি থেকে মাটি কেটে বিক্রি করা অপরাধ। বিষয়টি তদন্ত করে প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments