Friday, May 17, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাভাগ্য পরীক্ষায় অংশগ্রহণ করেছে কেন্দুয়ার শতাধিক নৌকার মনোনয়ন প্রত্যাশীরা

ভাগ্য পরীক্ষায় অংশগ্রহণ করেছে কেন্দুয়ার শতাধিক নৌকার মনোনয়ন প্রত্যাশীরা

হুমায়ুন কবির, কেন্দুয়া:
আসছে ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচন সামনে রেখে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রায় শতাধিক নৌকার মনোনয়ন প্রত্যাশীরা ভাগ্য পরীক্ষায় অংশ গ্রহণ করেছেন। তার মধ্যে নৌকার মাঝি হবেন মাত্র ১৩জন। কোন ১৩জন নৌকার মাঝি হবেন তা নিয়ে উপজেলার পাড়া মহল্লা থেকে শুরু করে বিভিন্ন হাটবাজারে চলছে আলোচনা।

ইতিমধ্যে অনেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেছে। আবার অনেকে কেন্দুয়া থেকে ফরম সংগ্রহের উদ্দেশে ঢাকার পথে।

স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল এঁর আগেই সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের সাফ বলে দিয়েছেন, নৌকার মনোনয়ন দেবেন আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

আপনারা যারা নৌকার মনোনয়ন চান তারা নিজ নিজ এলাকার ভোটারদের সাথে মতবিনিময় করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরেন, আপনাদের আমলনামা কেন্দ্রে পৌঁছে যাবে। পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রী এবং মনোনয়ন বোড সিদ্ধান্ত দিবেন কে হবেন নৌকার মাঝি।

স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল এঁর নির্দেশ মতে দলীয় প্রতীক পেতে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা নিজ নিজ কৌশলে এতদিন মাঠে গণসংযোগ, উঠোন বৈঠক, পথসভার মাধ্যমে সরকারের উন্নয়ন ভোটারদের মাঝে তুলে ধরে শুভেচ্ছা বিনিময় করেছে। এখন ভাগ্য পরীক্ষায় অংশগ্রহণ করেছে তারা।

এদিকে কেন্দুয়ার তৃণমূলের অনেক নেতাকর্মী জানান, অধ্যাপক অপু উকিল যে ভাবে নির্বাচনী মাঠ চাঙ্গা করে ভোটারদের উজ্জ্বীবিত করে আটপাড়া উপজেলার ৭টি ইউপি নির্বাচনে ৭টিতে নৌকার মার্কার প্রার্থী বিজয়ী করেছেন। কেন্দুয়া উপজেলার ইউপি নির্বাচনে ভোটারদের উজ্জ্বীবিত

করতে অধ্যাপক অপু উকিল এঁর বিকল্প নেই। তিনি মাঠে থাকলে ভোটাররা উজ্জ্বীবিত হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে ১৩টি উনিয়নের সবকটিতেই নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করবেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments