Tuesday, April 23, 2024
মূলপাতাঅন্যান্যভারত থেকে আনা ট্রাকভর্তি চিনি জব্দ ৩ চোরাকারবারি আটক

ভারত থেকে আনা ট্রাকভর্তি চিনি জব্দ ৩ চোরাকারবারি আটক

ভারত থেকে নিয়ে আসা এক ট্রাক চোরাচালানের চিনি জব্দ করেছে নেত্রকোনার কলমাকান্দা থানার পুলিশ। এসময় ট্রাকের চালক হেল্পারসহ তিন কারবারিকে আটক করে। তাদের বিরুদ্ধে কলমাকান্দা থানায় বিকালে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে ভোরে উপজেলার ভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা পুলিশ।

সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, ট্র্রাকে থাকা ২৯৫ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। এসময় চিনি পাচারে জড়িত চোরাকারবারি জেলার বারহাট্টা উপজেলার কুটুয়াকান্দা দেউলি গ্রামের শাহিন আলম (২৭), রংপুর সদর উপজেলার পূর্বশালবন খেড়বাড়ী গ্রামের গোলাম হোসেন (৩৩) ও একই গ্রামের রনি মিয়া (২৭) কে আটক করা হয়েছে। তাদের সাথে আরও দুজনের নামসহ মোট ৫ জনকে আসামি করে এস আই জসিম উদ্দিন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। ওসি আরও জানান, জব্দকৃত চিনির আনুমানিক মূল্য ১৫ লাখ চৌত্রিশ হাজার টাকা।
তিনি বলেন ‘ভারত থেকে অবৈধভাবে আসা চিনিভর্তি একটি ট্রাক সীমান্ত এলাকা থেকে সদরের দিকে আসছে– এমন একটি খবর পাই।

এর প্রেক্ষিতে ভোররাতেই উপজেলা সদরের ভবানীপুর মোড়ে পাকা রাস্তার ওপর অবস্থান নেয় পুলিশ। এসময় সীমান্তের দিক থেকে আসা সন্দেহজনক ওই ট্রাকটি থামিয়ে তল্লাশি করে এতে ২৯৫ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) অবৈধ চিনি পাওয়া যায়। পরে ওই চিনি জব্দ করে ট্রাকে থাকা তিন চোরাকারবারিকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments