Saturday, June 15, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমদন উপজেলাভিক্ষা করতে এসে প্রতিবন্ধী তরুনীকে একা পেয়ে ধর্ষণঃ ভিক্ষুক আটক

ভিক্ষা করতে এসে প্রতিবন্ধী তরুনীকে একা পেয়ে ধর্ষণঃ ভিক্ষুক আটক

নেত্রকোনার মদনে প্রত্যন্ত এলাকায় ভিক্ষা করতে গিয়ে এক বুদ্ধি ও বাক-প্রতিবন্ধী তরণী (১৯) কে ধর্ষণের অভিযোগে নয়ন মিয়া (৩৫) নামের এক ভিক্ষুক কে স্থানীয় জনতা আটক করেছে।

ভিক্ষুক নয়ন মিয়া কিশোরগঞ্জ জেলার রায়টুটি ইউনিয়নের রাজী গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। উপজেলার ফতেপুর ইউনিয়নে নিজ ফতেপুর গ্রামে রবিবার (১৫ আগষ্ট) দুপুরে এ ঘটনা ঘটে। পরে বিকালে অভিযুক্ত নয়ন মিয়াকে মদন থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ, স্থানীয় সূত্র ও ভুক্তভোগী তরুণীর পরিবার সূত্রে জানা যায়, ফতেপুর গ্রামের ওই তরুণীর ৪ বোন ১ ভাইয়ের মধ্যে ৩ জনেই প্রতিবন্ধী।

রবিবার দুপুরে তরুণীর মা কাজের জন্য বাড়ির সামনে চলে যান। এ সময় ওই বুদ্ধি ও বাক-প্রতিবন্ধী খালি ঘরে শুয়ে থাকে।
আর তখনই ভিক্ষা করতে আসা নয়ন মিয়া নামের এক ভিক্ষুক ওই তরুণীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। তরুণীর মা ঘরে এসে এ ঘটনা দেখতে পেয়ে চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা ভিক্ষুক নয়ন মিয়াকে আটক করে পুলিশের নিকট হস্তান্তর করে।

তরুনীর মা বলেন, ঘরে এসে দেখি আমার প্রতিবন্ধী মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করছে ভিক্ষুক নয়ন মিয়া। দেখে চিৎকার করি।
আমার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে আটক রেখে থানায় খবর দেয়। আমার মেয়েটির রক্তকরণ হচ্ছে। আমি এর ন্যয় বিচার চাই। অভিযুক্ত ভিক্ষুক নয়ন মিয়া ধর্ষণের বিষয়টি অস্বীকার করে বলেন, আমি তাদের বাড়িতে ভিক্ষা করতে এসেছিলাম।

মদন থানার এস আই আশরাউল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে আছি। ভিক্ষুককে আটক করা হয়েছে। উধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশনুসারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments