Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যভূমিহীন ছিলাম, এখন জমি ও ঘরের মালিক সাথে পেয়েছি শাড়ি ও লুঙ্গি

ভূমিহীন ছিলাম, এখন জমি ও ঘরের মালিক সাথে পেয়েছি শাড়ি ও লুঙ্গি

হুমায়ুন কবির কেন্দুয়া.
মুজিব বর্ষ উপলক্ষে নেত্রকোনার কেন্দুয়ায় ৫০ পরিবার প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেয়েছেন। সেই সাথে কেন্দুয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি পরিবার একটি শাড়ি ও একটি লুঙ্গি পেয়েছেন।

এ সময় উপকার ভোগীগন প্রধানমন্ত্রীর দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করে বলেন, ভূমিহীন ছিলাম,প্রধানমন্ত্রীর দয়ায় এখন জমি ও ঘরের মালিক হয়েছি। সাথে পেয়েছি শাড়ি ও লুঙ্গি।

আশ্রয়নের অধিকার-প্রধানমন্ত্রীর উপহার, মুজিব বর্ষ উপলক্ষে শনিবার (২৩ জানুয়ারী) প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যায় নেত্রকোনা জেলার কেন্দুয়ায় ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারের মাঝে জমি ও পাকা ঘরের চাবি ও প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।

পরে কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মো.মঈন উদ্দিন খন্দকারের সভাপতিত্বে কেন্দুয়ায় ভূমিহীন ও গৃহহীন ৫০ পরিবারের মাঝে জমি ও পাকা ঘরের চাবি ও প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হয়।
সেই সাথে কেন্দুয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি পরিবারের মাঝে একটি শাড়ি ও একটি লুঙ্গি প্রদান করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপকার ভোগীগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণ, পৌরসভার মেয়র, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযুদ্ধা বৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, নেতৃবৃন্দ, সাংবাদিক প্রমুখ।

এর আগে কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মো.মইন উদ্দিন খন্দকার বলেন, স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও নেত্রকোনা জেলা প্রশাসকের তত্ত্বাবধানে কেন্দুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.খবিরুল আহসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা, উপজেলা প্রকৌশলী জাকির হাসান, উপজেলা ত্রান শাখার উপসহকারী প্রকৌশলী কাজী মাজহারুল ইসলামসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান গণের কঠোর তদারকিতে নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments