Tuesday, April 16, 2024
মূলপাতাঅন্যান্যমদনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৪ বাড়ি পুড়ে ছাই এক নারী দগ্ধ

মদনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৪ বাড়ি পুড়ে ছাই এক নারী দগ্ধ

নেত্রকোনার মদনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চার কৃষকের বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আগুনে পুড়ে আহত হয়েছেন বিস্ফোরণ হওয়া বাড়ির একজন নারী। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামে এই বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা চালিয়ে ব্যার্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে মদন উপজেলার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় শিরিন আক্তার (৪০) নামের এক নারী অগ্নিদগ্ধ হন। তিনি কৃষক ছলিম উদ্দীনের স্ত্রী। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য মদন উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শতাব্দী পাল তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস এবং পুলিশ সূত্রে জানা যায়, বাস্তা গ্রামের কৃষক ছলিম উদ্দীনের রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এসময় রাতের রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন ওই নারী। পরে মূহুর্তের মধ্যে আগুনের লেলিনহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। এতে পাশের কৃষক নূরুল ইসলামের বসত ঘরেও আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এক এক করে এ সময় আগুনে পার্শ্ববর্তী কৃষক রহিম উদ্দীন, রোকন উদ্দীন ও এহসান মিয়ার বসত ঘরেরও ক্ষয়ক্ষতি হয়।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমাদুল কবীর জানান, আগুনে ৪ টি কৃষক পরিবারের প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়। এছাড়া প্রায় ১২ লাখ টাকার মতো ধান চাল সহ বাড়ি ঘর রক্ষা করা গেছে। তিনি আরো জানান অসাবধানতা বশত এই বিস্ফোরণটি ঘটেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments