Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমদনে দুই গ্রামের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

মদনে দুই গ্রামের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

ফয়েজ আহম্মদ হৃদয়:
মাছ ধরাকে কেন্দ্র করে নেত্রকোনার মদনে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে অর্ধশতাধিক আহত হয়েছেন। রবিবার দুপুরে উপজেলার নায়েকপুর ইউনিয়নের নারগিলা বিলের পাড়ে বাউশা ও পাছ আলমশ্রী গ্রামের লোকজন এই সংঘর্ষে লিপ্ত হয়।

সংঘর্ষে গুরুতর আহত রুবেল মিয়া (২১),স্বপন মিয়া (৫০),ওয়াছকুরুনি (৪৪) ও রুকন মিয়া (৪৫) এর অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহত ৪০ জনকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর সাথে আহত আরো ১০/১২ জনকে স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসাধীন রাখা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে নারগিলা বিলের পাশের জমিতে জাল দিয়ে মাছ ধরতে যায় পাছআলমশ্রী গ্রামের বিল্লাল মিয়া। বিলের ইজারাদার বাউশা গ্রামের মল্লিক ও নূরগনি তাকে মাছ ধরতে বাঁধা দেয়। এক পর্যায়ে বিল্লাল মিয়াকে তারা মারপিট করা হয়। এই সংবাদ ছড়িয়ে পড়লে দুই গ্রাম বাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মাসুম পারভেজ জানান, আহত চার জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসাপাতালে পাঠানো হয়েছে। বাকী ৪০ জনকে মদন হাসপাতালে ভর্তি ও ১০/১২ জনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments