Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যমদনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন

মদনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উৎযাপন

ফয়েজ আহম্মদ হৃদয়, মদন:  যথাযোগ্য মর্যাদা ও বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে নেত্রকোনার মদনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়। দিবসের শুরুতেই ৩১ বার তোপধ্বনির মাধ্যমে সুর্যোদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে দিবসটির কর্মসূচী শুরু হয়। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সকল শ্রেণির পেশার মানুষ।

স্বাধীনতা দিবসে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম,মদন থানা পুলিশ,ফায়ার সার্ভিস,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ অঙ্গসংগঠন। এদিকে জাতীয় পার্টি,বিএনপি, যুবদল, স্বেচ্ছাসবকদল, ছাত্রদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। স্বাধীনতা দিবস উদযাপন করেছে মদন প্রেসক্লাব, সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ,জুবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজ, জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, মদন শহীদ স্মরনিকা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,বীর মুক্তিযোদ্ধা এ রহিম চৌধুরী অটিজম ও প্রতিবন্ধী স্কুলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন করেন।

দিবসটিতে জাতীয় পতাকা উত্তোলন,জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে পুলিশ,আনসার ও ফায়ার সার্ভিসের অংশ গ্রহণের মাধ্যমে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এরঁ ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও বুলবুল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ,ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার, জেলা পরিষদ সদস্য আয়েশা আক্তার,বীর মক্তিযোদ্ধা আব্দুর রহিম,একে এম সামছুল হক খসরু প্রমূখ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments