Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যমায়ের শাড়ি দিয়েই ফাঁস টানিয়ে ছেলের আত্মহত্যা

মায়ের শাড়ি দিয়েই ফাঁস টানিয়ে ছেলের আত্মহত্যা

নেত্রকোনার দুর্গাপুরে মায়ের লাল শাড়ি দিয়েই গলায় ফাঁস টানিয়ে আত্মহত্যা করলো জয়লায় আবেদীন (৩৭) নামের এক যুবক।
আজ বৃহস্পতিবার (২০ মে) রাতে দুর্গাপুর পৌরশহরের লেঙ্গুরার নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে স্থানীয়রা। জয়নাল স্থানীয় মোমরুজ আলীর ছেলে ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জয়নাল আবেদীন পেশায় একজন রংমিস্ত্রি। তার মা স্থানীয় বাজারের ধান মহলে শ্রমিকের কাজ করেন। এদিকে জয়নালের স্ত্রী সন্তানদের নিয়ে বাপের বাড়িতে বেড়াতে যাওয়ায় পুরো বাড়ি ফাঁকা ছিলো। বৃহস্পতিবার সন্ধ্যার পর জয়নালের ছেলে মাদ্রাসা ছাত্র আব্দুল্লাহ বাড়িতে এসে দেখে ঘরের বারান্দায় কাঠের ধর্নার (আড়া) সাথে দাদীর পড়নের একটি লাল শাড়ি গলায় পেঁচানো তার বাবা ঝুলে আছে। পরে চিৎকার চেঁচামেচি করলে তার দাদীসহ অন্যরা ছুটে আসে।
পরে স্থানীয়দের সহায়তায় ঝুলন্ত জয়নালকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শাহ নুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এদিকে স্থানীয় ও পারিবারিক সূত্রে আরো জানা যায় জয়নাল মাদকাসক্ত ছিলেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন কারণে মানসিক ভাবে বিকারগস্ত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments