Saturday, January 28, 2023
মূলপাতাঅন্যান্যমা মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

মা মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

সোহান আহমেদ কাকন:
নেত্রকোনার আটপাড়ায় মৃত হেলাল উদ্দিনের স্ত্রী মোছাঃ মুক্তারের নেছা ও মেয়ে সুবর্ণা আক্তার হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং মামলার বাদী ও স্বাক্ষীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন পালিত হয়েছে।

রবিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নেত্রকোনা প্রেসক্লাবের সামনের সড়কে খুন হওয়া ক্ষতিগ্রস্থ অসহায় পরিবার ও এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত মোক্তার নেছার ছেলে মোজাম্মেল হক, মেয়ে রেশমা আক্তার, ভাই তেলিগাতী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম ও বাবুল আলমসহ এলাকাবাসী।

এ সময় বক্তারা বলেন তেলিগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ টি এম শহিদুজ্জামান হেলিম এলাকায় একচ্ছত্র আধিপত্য বিস্তারের লক্ষ্যে তার অনুগত লোকজন নিয়ে বাহিনী গঠন করে এমন কোন অপকর্ম নেই যা তারা করে বেড়াচ্ছে না। কেউ তাদের অপকর্মের প্রতিবাদ করলে তাদের উপর নেমে আসে অত্যাচার নির্যাতন। এরই ধারাবাহিকতায় হেলিম বাহিনী আমার মা মোক্তারের নেছা ও বোন সুবর্ণা আক্তারকে নৃসংশভাবে হত্যা করে।

হেলিমসহ তার লোকজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করায় ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নেয়ার জন্য মামলার আসামীরা আমার পরিবার ও স্বাক্ষীদের বিরুদ্ধে ৭টি মিথ্যা মামলা দায়ের করে চরম হয়রানী ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

মৃতের ভাই জাহাঙ্গীর আলম কান্নাজড়িত কণ্ঠে বলেন, হেলিম বাহিনী আমার বোন ও ভাগ্নিকে হত্যা করেই কান্ত হয়নি। তারা আমার প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেছে। আমি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে হেলিম বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments