Thursday, April 11, 2024
মূলপাতাঅন্যান্যমোহনগঞ্জে মন্দিরে চুরি, মালামালসহ আটক ২

মোহনগঞ্জে মন্দিরে চুরি, মালামালসহ আটক ২

নেত্রকোনার মোহনগঞ্জে মন্দিরে চুরির দায়ে দুইজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া হারমনি, একটি কাঁসার ঘণ্টা, একটি কাঁসার ঝাঁন ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

গোপন সংবাদে রোববার বিকালে পার্শ্বর্তী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা বাজার থেকে তাদের আটক করে মোহনগঞ্জ থানার এসআই হাদিউল ইসলাম। এর আগে শনিবার মধ্যরাত হতে ভোর পর্যন্ত কোন বড়তলী গ্রামে অবস্থিত শ্রী শ্রী শম্ভুচাঁন বাবার আখড়া থেকে এসব চুরি হয়।

এ ঘটনায় বড়তলী গ্রামের রূপন বণিক রবিবার সকালে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে দানবাক্স থেকে আড়াই হাজার টাকা, একটি হারমোনিয়াম, একটি কাঁসার ঝান ও একটি খাঁসার ঘণ্টা ও পূঁজায় ব্যবহৃত কাঁসার বাসন-কুষন চুরি হওয়ার বিষয় উল্লেখ করেন।

আটকরা হলো- উপজেলার বড়তলী গ্রামের মোস্তফা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৪) ও ধর্মপাশা উপজেলার মিউহারি গ্রামের মো. আলী আকবরের ছেলে মো. রুবেল মিয়া (২৮)। এদের মধ্যে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে থানায় আরও তিনটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

এসআই হাদিউল ইসলাম বলেন, চুরি হওয়া জিনিসগুলো ধর্মপাশায় একজন ভাঙারি ব্যবসায়ীর কাছে বিক্রি করছে, এমন গোপন খবরে অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে ভাঙারি ব্যবসায়ী রুবেলকে চোরাইকৃত মালামালসহ আটক করা হয়।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) একেএম মনিরুল ইসলাম সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে বলেন, মন্দির চুরির খবর পাওয়ার পরপরই উদ্ধারে নামে পুলিশ। দ্রুত সময়েই তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দেয়া হবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments