Wednesday, April 17, 2024
মূলপাতাঅন্যান্যযুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় কেন্দুয়ায় দোয়া ও মিলাদ মাহফিল

যুবলীগ চেয়ারম্যানের সুস্থতা কামনায় কেন্দুয়ায় দোয়া ও মিলাদ মাহফিল

হুমায়ুন কবির, কেন্দুয়া:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের করোনামুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল এবং মাদরাসা শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের দিগদাইর হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে এসব কর্মসূচির আয়োজন করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাদরাসার শিক্ষক মাওলানা শরীফুজ্জামান জিহাদী। পরে মাদরাসার এতিম শিশুসহ ৫ শতাধিক শিশু শিক্ষার্থীর মাঝে বিরিয়ানীর প্যাকেট তুলে দেন ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ।

এ সময় জেলা যুবলীগের সদস্য আব্দুল ওয়াহাব ঝুটন, কেন্দুয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম ভূইয়া, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাইকুল ইসলাম বাদলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কথা হলে কর্মসূচির আয়োজক ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ জানান, করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ জনগণের পাশে ছিলেন। আর জনগণের পাশে থাকতে গিয়ে তিনি আজ করোনা আক্রান্ত। আমরা তাঁর সুস্থতা কমনায় মিলাদ, দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছি। তিনি সুস্থ হয়ে আবারো যুবলীগকে মানবসেবায় কাজে লাগাবেন-এমনটিই প্রত্যাশা আমাদের।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments