Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যযৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে হত্যা চেষ্টার মামলা

যৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে হত্যা চেষ্টার মামলা

নেত্রকোনার মদনে যৌতুকের টাকা না পেয়ে গৃহবধুকে দা দিয়ে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগে রাসেল মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে শ্বশুর। বুধবার (২৮ এপ্রিল) বিকালে মদন থানায় লিখিত অভিযোগটি দায়ের করেছেন নির্যাতিতা কলি আক্তারের (২২) বাবা রশিদ মিয়া।

লিখিত অভিযোগে জানা যায়, মদন পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্বজাহাঙ্গীরপুর গ্রামের আব্দুল করিমের ছেলে রাসেল মিয়া।
গত ১ বছর পূর্বে একই উপজেলার বাড়িভাদেরা গ্রামের রশিদ মিয়ার মেয়ে কলি আক্তারকে প্রেমের ফাঁদে ফেলে কোর্টের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় রাসেল। কিছু দিন যেতে না যেতেই রাসেল ও তার মা বাবা কলিকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দেওয়ার জন্য প্রতিনিয়ত চাপ সৃষ্টি করে যাচ্ছিল।

হতদরিদ্র মা বাবার পক্ষে যৌতুকের টাকা দেওয়া সম্ভব নয় জানালে তার উপর নির্যাতনের মাত্রা দিন দিন বাড়তে থাকে।
এক পর্যায়ে মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে যৌতুকের টাকা এনে দেওয়ার জন্য আবারো চাপ সৃষ্টি করলে কলি অপারগতা প্রকাশ করে। ফলে তার গলায় দা দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা চালায় স্বামী রাসেল।

এ সময় তার ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে ঘর থেকে তাকে উদ্ধার করে মদন হাসপাতালে ভর্তি করে। তার গলায় একাধিক আঘাতের চিহ্নও রয়েছে।

ভূক্তভোগী জানান, তার স্বামী বাবার বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য প্রায়ই মারপিট করে নির্যাতন চালায়।
মঙ্গলবার আমাকে আবারো টাকা এনে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করলে এতে অপারগতা প্রকাশ করায় এক পর্যায়ে আমাকে হত্যা করার উদ্দেশ্যে গলায় দা দিয়ে আঘাত করে । এ ব্যাপারে আমার বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আমি এর ন্যায় বিচার চাই।

মদন ওসি তদন্ত উজ্জ্বল কান্তি সরকার জানান, এ ব্যাপারে নির্যাতিতার বাবা রশিদ মিয়া বুধবার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে মদন থানার ওসি ফেরদৌস আলম বলেন এখনো থানায় যাইনি। গিয়ে জানাবো।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments