Friday, March 29, 2024
মূলপাতাঅন্যান্যরোজিনা ইসলারে নিঃশর্ত মুক্তি চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পুর্বধলা...

রোজিনা ইসলারে নিঃশর্ত মুক্তি চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পুর্বধলা প্রেসক্লাব

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে নির্যাতন ও তার বিরুদ্ধে এবং মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি চেয়ে নেত্রকোনার পুর্বধলায় মানব্বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিকরা।

বুধবার (১৯ মে) দুপুরে পুর্বধলা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব সড়কেই তারা মানববন্ধন ও প্রতিবাদ সভা করে।
ঘন্টা ব্যাপী এই কর্মসূচিতে সাংবাদিকরা রোজিনা ইসলামকে সচিবালয়ে অন্যায় ভাবে প্রায় ছয় ঘন্টা আটকে রেখে শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদ জানান।

কর্মসূচিতে বক্তব্য রাখেন পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, সাবেক সভাপতি আলী আহম্মদ খান আইয়োব ও সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক জায়েজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা, সাহিত্য সম্পাদক মোহাম্মদ আলী জুয়েল, ক্রীড়া সম্পাদক শিমুল শাখাওয়াত, সদস্য আল মনসুর, মোস্তাক আহমেদ খান, সুহাদা মেহজাবিন, জিয়াউর রহমান।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহীন, সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ, সদস্য নুর উদ্দিন মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, রোজিনা ইসলামের সঙ্গে সচিবালয়ে যে নেক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে তা বাংলাদেশের মতো একটি গণতান্ত্রিক রাষ্ট্রে কাম্য হতে পারে না। এটি বাকস্বাধীনতা ও স্বাধীন সাংবাদিকতার জন্য মারাত্মক হুমকি। এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ও রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবি জানান তারা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments