Monday, February 6, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলাশাহাদাত হোসেন কাজলের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

শাহাদাত হোসেন কাজলের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

দুর্গাপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক শাহাদাত হোসেন কাজল এর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও স্মৃতি চারণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে প্রেসক্লাব মিলনায়তনে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া-মাহফিলের পূর্বে প্রেসক্লাবের সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক এর সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.জামাল তালুকদারের সঞ্চালনায় স্মৃতিচারণ করেন সিনিয়র সাংবাদিক মো.মোহন মিয়া,সহ-সভাপতি তোবারক হোসেন খোকন,সাবেক সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাংবাদিক ধনেশ পত্রনবীশ,ধ্রুব সরকার, সুমন রায়,এনসি সরকার,পল্টন হাজং,ডাঃ কামরুল ইসলাম, নাজমুল হুদা সারোয়ার,মাসুম বিল্লাহ,চারণ রানি,রিফাত আহমেদ রাসেল,কালিদাস সাহা বাবু,আল নোমান শান্ত প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন, মরহুমের পুত্র আবেদ হাসান বাপ্পি, বাল্য বন্ধু কবি আবুল বাশার,আনিসুজ্জামান সুমন,সহ আত্মীয় স্বজনরা।

স্মৃতিচারণ শেষে মাওলানা মো. সিরাজুল হক এর পরিচালনায় মরহুম সাংবাদিক শাহাদাত হোসেন কাজলের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

প্রসঙ্গত,(১৯ নভেম্বর) শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তারই আত্মার মাগফিরাত কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments