Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যশিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে নেত্রকোনায় মানববন্ধন করেছে ইসলামি সংগঠনগুলো

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে নেত্রকোনায় মানববন্ধন করেছে ইসলামি সংগঠনগুলো

নেত্রকোনা পৌরসভা মোড়ে প্রধান সড়কের সামনে সোমবার সকালে মানব্বন্ধন কর্মসূচি পালন করেছে ইসলামি সংগঠন গুলো। এ সময় যথাযথ সুরক্ষা নিশ্চিত পূর্বক অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বাংলাদেশে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে এই মানব্বন্ধন পালিত হয়।

এতে মুফতি ওমর ফারুকের সভাপতিত্বে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা শাখার সকল নেতৃবৃন্দ অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সহ সভাপতি, সাধারণ সম্পাদক মো. মিজানূর রহমান, সাংগঠনিক সম্পাদক মো শাকির মাহমুদসহ জেলা উপজেলার নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, সরকারী বেসরকারী সকল লাভ জনক প্রতিষ্ঠান খুলে দিয়েছে সরকার। কিন্তুু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে।
এতে করে জাতির মেরুদন্ড ভেঙে যাচ্ছে। সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি অতি শিঘ্রই শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেন।
ছাত্র-ছাত্রীরা বিপদগামী হয়ে যাচ্ছে।আত্নহত্যা, বাবা মাকে নির্যাতন, মাদক সেবন, ধর্ষন সহ নানা অপকর্মে জড়িয়ে পরছে কোমলমতি শিক্ষার্থীরা।

মাননীয় প্রধানমন্ত্রীকে বলতে চাই সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে কোমলমতি শিক্ষার্থীদের সকল অনৈতিক কর্মকান্ডের হাত থেকে বাঁচান, তাদের হাতে বই খাতা তুলে দেন। আজকের মানববন্ধন থেকে শিক্ষা মন্ত্রীকে বলতে চাই তালবাহানা না করে অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলেদেন।

আমরা দেখেছি গার্মেন্টস,সড়কপথ,নৌপথ সহ অনেক লাভজনক প্রতিষ্ঠান থেকে সরকার ভ্যাট, ট্যাক্স পায় বলে কর্মচারীদের আন্দোলনের পর তাদের দাবি মেনে খুলে দিয়েছেন কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান অলাভজনক বলে এবং বিদেশীদের পরামর্শে বন্ধ রাখা হয়েছে।

যদি সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়া না হয় বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সহ সর্ব স্তরের ছাত্র- ছাত্রীদের সাথে নিয়ে চরমোনাই পীর সাহেবের ঘোষনা মোতাবেক তীব্র আন্দোলন করা হবে। যাহাতে সরকার বাধ্য হয় শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments