Sunday, November 27, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলাশীতে ব্যাবহারের মাফলারে ঝুলে যুবকের আত্মহত্যা

শীতে ব্যাবহারের মাফলারে ঝুলে যুবকের আত্মহত্যা

নেত্রকোনার দুর্গাপুরে ধর্নার সাথে শীতকালে ব্যবহারের মাফলার গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন সাকের আল আজাদ (৩৫) নামের এক যুবক। শনিবার বিকেলে উপজেলার বিরিশিরি ইউনিয়নের শিরবির গ্রামের নিজ ঘর থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । মৃত সাকের স্থানীয় মৃত সামসুদ্দিন মাস্টারের ছেলে ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ২৫ বছরের বেশি সময় ধরে মানসিক ভাবে অসুস্থ সাকের। পরিবারের লোকজন ময়মনসিংহ ও পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা করানোর পরও তার কোনো উন্নতি হয়নি। মানুষের উপস্থিতি একেবারেই সহ্য করতে না পারায় সব সময় নিজেকে একটি ঘরে বন্দি করে রাখতেন। খাওয়া-দাওয়া এমনকি প্রসাব-পায়খানা সহ সবকিছুই চলতো ওই ঘরেই । পরিবারের সদস্যদের সাথেও দিনে রাতে খাবারের সময় শুধুমাত্র দেখা মিলতো তার।

শনিবার সকালে ঘরে খাবার দিয়ে আসার পর খাওয়া-দাওয়া করেন তিনি। তবে দুপুরে সাকেরের ছোট ভাইয়ের স্ত্রী খাবার নিয়ে তার ঘরে গেলে ঘরের ধর্নার সাথে গলায় মাফলার পেঁচিয়ে সাকেরকে ঝুলন্ত দেখেন। পরে তার চিৎকারে পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা ছুটে এসে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার তদন্ত ইন্সপেক্টর মীর মাহবুবুর রহমান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে দূর্গাপুর থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments