Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যশ্যামগঞ্জ-ময়মনসিংহ সড়কে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত, আহত ১

শ্যামগঞ্জ-ময়মনসিংহ সড়কে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত, আহত ১

তিলক রায় টুলু, পূর্বধলা:
শ্যামগঞ্জ-ময়মনসিংহ মহসড়কের তারাকান্দা থানার খিচা নামক স্থানে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার (২৮ এপ্রিল) সকাল সারে ১০টায় খিচা নামক স্থানে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সিএনজি চালক দূর্গাপুর উপজেলার উত্তর গুজিরকোনা গ্রামের মৃত আশরাফ আলীর পুত্র শহীদ মিয়া(৪০), একই উপজেলার আলমপুর বালুচর গ্রামের নিজাম উদ্দিনের পুত্র খলিল মিয়া (৩২), ফকরুদ্দিনের পুত্র মাসুম মিয়া। এসময় আহত আরো একজন একই গ্রামের শাহাবুদ্দিনের পুত্র আমিনুল ইসলাম।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, দূর্গাপুর থেকে একটি সিএনজি পাঁচজন যাত্রী নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে তারাকান্দা থানার খিচা নামক স্থানে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা অপর একটি ট্রাকের (ঢাকামেট্রা-ট-১৮-৮৬১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজির চালক শহীদ মিয়া (৪০) ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় সিএনজিটি দুমরে মুচরে যায়।

দূর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহত আরো ৪ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আরো ২ জন মারা যান।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিউর রহমান জানান দুর্ঘটনায় ঘটনাস্থলে ১ জন ও হাসপাতালে ২ জন মারা গেছে। সিএনজি ও ট্রাক জব্দ করা হয়েছে। দূর্ঘটনার পরপরই চালক পালিয়ে গেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments