Thursday, April 11, 2024
মূলপাতাঅন্যান্যসাবেক সংসদ সদস্য আলী ওসমান খান আর নেই

সাবেক সংসদ সদস্য আলী ওসমান খান আর নেই

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য আলী ওসমান খান আর নেই (ইন্না লিল্লাহি… রাজিউন)। শুক্রবার (২ জুলাই) বিকাল ৩টায় তিনি ৭৪ বছর বয়সে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতাল ধানমন্ডিতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান। এসব তথ্য নিশ্চিত করেছেন প্রয়াত আলী ওসমান খানের ভাগ্নে সাংবাদিক মশিউর রহমান খান।

তিনি জানান, তাঁর মামা আলী ওসমান খান দ্বিতীয়বারের মতো সম্প্রতি হার্টফেইল করলে তাঁকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল ধানমণ্ডিতে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসকরা তাঁকে লাইফ সাপোর্টে রাখেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থাতেই শুক্রবার তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তবে কোথায় আলী ওসমান খানের মৃতদেহের জানাজা এবং দাফন করা হবে তা এখনো পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়নি বলেও জানান ভাগ্নে মশিউর।

উল্লেখ্য, জিয়াউর রহমানের সময়ে ১৯৭৯ সালে বিএনপি থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন আলী ওসমান খান। পরে ১৯৮৮ সালে হোসাইন মোহাম্মদ এরশাদের সময়ও তিনি একই আসনে জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া তিনি নেত্রকোনার কেন্দুয়া উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা আহ্বায়ক এবং উপজেলা জাতীয় পার্টির সভাপতি ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments