Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যস্ত্রীকে নির্যাতন করায় ইউপি সদস্য গ্রেপ্তার

স্ত্রীকে নির্যাতন করায় ইউপি সদস্য গ্রেপ্তার

ফয়েজ আহম্মদ হৃদয়, মদন:
নেত্রকোনার মদনে স্ত্রীকে নির্যাতন করায় আফর উদ্দিন(৪৪) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। রবিবার(৪ জুলাই) দুপুরে মদন পৌর সদরের কোর্ট বিল্ডিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আফর উদ্দিন উপজেলার ফতেপুর ইউনিয়নে বনতিয়শ্রী গ্রামের আছাব আলীর ছেলে ও ফতেপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

জানা যায়, আফর উদ্দিনের সাথে মদন পৌর সদরের দুলাল মিয়ার মেয়ে শারমিন আক্তার ডেইজির বিবাহ ২০১১ সালে পারিবারিক ভাবে সম্মন্ন হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে স্ত্রী শারমিন আক্তার ডেইজি কে দপায় দপায় নির্যাতন করতো স্বামী আফর উদ্দিন ও তার পরিবারের লোকজন। গত (২৯ জুন) মঙ্গলবার সকালে আফর উদ্দিন পুনরায় নির্যানত মারপিট শুরু করলে স্ত্রী ডেইজি আক্তার ৯৯৯ নম্বরে ফোন করেন। তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডেইজি উদ্ধার করে মদন হাসপাতালে ভর্তি করেন। পরে (৩ জুলাই) শনিবার রাতে শারমিন আক্তার ডেইজি বাদী হয়ে স্বামী আফর উদ্দিনসহ ৫ জনজে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে রবিবার দুপুরে মদন পৌর সদরের কোর্ট বিল্ডিং এলাকা থেকে আফর উদ্দিন কে গ্রেপ্তার করে পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম বলেন, স্ত্রীর দায়েরকৃত মামলায় আফর উদ্দিন কে রবিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। বিকালে তাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments