Saturday, June 15, 2024
মূলপাতাঅন্যান্য২৬ লক্ষ টাকা চুরির ঘটনায় থানায় মাামলায় গ্রেপ্তার ৫

২৬ লক্ষ টাকা চুরির ঘটনায় থানায় মাামলায় গ্রেপ্তার ৫

নেত্রকোনার মোহনগঞ্জে সিগারেট ডিলারের অফিস থেকে ২৫ লক্ষ ৬৬ হাজার ৮৬০ টাকা চুরির ঘটনায় সোমবার দুপুরে মামলা হয়েছে। ডিলার মৃত্যুঞ্জয় রায় সেন্টু বাদী হয়ে মামলাটি করলে পুলিশ অফিসের ম্যানেজার স্টাফসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। এর আগে রবিবার রাতে পৌরশহরের বসুন্ধরা মোড় এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

আসামিরা হলেন, অফিসের ম্যানেজার কমল রায় (৩৯), সুপার ভাইজার রঞ্জন সরকার (৩৮), এসআর ও সিকিউরিটি গার্ড আকাশ গোস্বামী (২৪), গোলাম মোস্তফা স্বপন (৫২), ও রনি বনিক (২৪)। এ ছাড়াও অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, খবর পেয়ে অফিসের ম্যানেজার স্টাফসহ ১৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। মামলার পর পাঁচজনকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে প্রেরণ করা হয়। আর ওই অফিসে থাকা সিসি ক্যামেরার বৈদ্যুতিক কানেকশন খোলা ছিল, তবে এর রেকর্ডার জব্দ করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলে ভল্টের কোন তালা খুঁজে পাওয়া যায়নি। এমনকি তালা ভাঙার কোন চিহ্নও ছিল না ওখানে। মামলা সূত্রে জানা গেছে, ওইদিন ব্রিটিশ-আমেরিকান টোবাকোর অফিসে রাখা ভল্ট খুলে ২৫ লক্ষ ৬৬ হাজার ৮৬০ টাকা চুরি হয়।

খবর পেয়ে ডিলার মৃত্যুঞ্জয় রায় সেন্টু নেত্রকোনা থেকে এসে দেখেন ভল্টে কোন তালা নেই। এমনকি তালা ভাঙার কোন চিহ্নও তিনি দেখতে পাননি। এতে করে অফিসের স্টাফদের প্রতি তার সন্দেহ জাগে। এ তথ্য নিশ্চিত করে মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, বিভিন্ন দিক বিবেচনায় নিয়ে গুরুত্ব সহকারে বিষয়টি তদন্ত করা হচ্ছে। গ্রেপ্তার পাঁচজনকে দুপুরেই আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments