Sunday, May 5, 2024
মূলপাতাঅন্যান্যকলমাকান্দায় ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

কলমাকান্দায় ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার

প্রান্ত সাহা বিভাস, কলমাকান্দা

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় নবম শ্রেণিতে মাদরাসা পডুয়া এক ছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনায় করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গত শুক্রবার তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার লতিফপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার লেংগুরা ইউনিয়নের রাধানগর গ্রামের মো. সালাম মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৩) ও একই এলাকার হোসেন আলীর ছেলে দৌলত মিয়া (২২)।

র‌্যাব-১৪ এর অপারেশন অফিসার ও উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
র‌্যাব জানায়, ভুক্তভোগী ছাত্রীকে মামলার আসামিরা প্রায়ই উত্যক্ত করত ও অশালীন কথাবার্তা বলতো। গত ১১ নভেম্বর ভুক্তভোগী বিষয়টি তার মাকে জানায়। ওই দিন বিকেলে ভুক্তভোগীর মা সংরক্ষিত মহিলা ইউপি সদস্যকে অবগত করেন। বিষয়টি জানাতে ভুক্তভোগীর মা ও ওই ইউপি সদস্য মনিরের বাড়িতে যায়। তারা মনিরের অভিভাবককে জানালে মনিরসহ তার পরিবারের লোকজন ইউপি সদস্য ও ভুক্তভোগীর মায়ের ওপর চড়াও হন। একপর্যায়ে মনিরসহ তার পরিবারের লোকজন ভুক্তভোগীর মা ও ইউপি সদস্যকে মারপিঠ করে গুরুতর আহত করেন। খবর পেয়ে ভুক্তভোগীসহ তার প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে আসেন। এরপর ভুক্তভোগী বাড়িতে গেলে অভিযুক্তরা সুযোগ বুঝে বাড়ির পাশের একটি ধান ক্ষেতে নিয়ে দলবদ্ধ ধর্ষণ করেন। এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে তিনজনের নামসহ অজ্ঞাত আরো দুজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আসামিরা গা ঢাকা দেয়।
এ বিষয়ে কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, র‌্যাব-১৪ ধর্ষণ মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments