Saturday, May 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদচাঞ্চল্যকর শিশুহত্যাসহ তিন আসামীকে যাবজ্জীবন কারাদন্ড

চাঞ্চল্যকর শিশুহত্যাসহ তিন আসামীকে যাবজ্জীবন কারাদন্ড

চাঞ্চল্যকর শিশু হত্যাসহ পৃথক মামলায় তিন জন আসামীর যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার জনাকীর্ণ আদালতে সকল স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণে অপরাধীদের অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ এফ এম মারুফ চৌধুরী এ রায় দেন।
সাজাপ্রাপ্ত তিনজন পলাশ সরকার, মো. কাইয়ূম ওরফে কিংকন ও ইয়াসমিন আক্তার। তাদের প্রত্যেককে ৫০ হাজার ও মাদক মামলার দুজনকে ২০ হাজার করে অর্থদন্ড অনাদায়ে ৩ ও ২ মাসের জেল দিয়েছেন।
আসামীদের উপস্থিতিতে রায় দিয়ে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে রাষ্ট্র পক্ষের আইনজীবী (অতিরিক্ত পিপি) এডভোকেট কমলেশ কুমার চৌধুরী।আদালত সূত্রে জানা গেছে, জেলার কলমাকন্দায় ৬ বছরের শিশু হত্যা মামলার আসামী নেত্রকোনা সদর উপজেলার মুক্তিরবাজার দেওপুর এলাকার অমল সরকারের ছেলে পলাশ সরকার (২০) গত ২০১৩ সনের ২৫ আগস্ট দিনে দুপুরে কলমাকান্দায় সুমন মল্লিকের ছেলে শিশু বিশাল মল্লিককে নিজ ঘরে জবাই করে হত্যা করে। পরদিন পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় সুমন মল্লিক বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ ওই বছরের ২৫ নভেম্বর আদালতে চূড়ান্ত চার্জশিট দাখিল করলে ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহনান্তে আদালত এ রায় দেন।

এদিকে মাদক মামলার আসামী নেত্রকোনা পৌর শহরের চকপাড়া এলাকার আব্দুল ওয়াহাবের ছেলে মো. কাইয়ূম ওরফে কিংকন (৩৫) কে ২০১৮ সনের ১০ অক্টোবর গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকের আরও ৭ টি মামলা বিচারাধীন রয়েছে।
এছাড়াও আরেকটি মাদক মামলার আসামী নেত্রকোনা পৌর শহরের মঈনপুর এলাকার মেহেদী হাসানের স্ত্রী ইয়াসমিন আক্তার (২৫) কে ২০১৮ সনের ২৭ মে গ্রেফতার করে। তার বিরুদ্ধেও আদালতে আরও ৪ টি মামলা চলমান।
উল্লেখ্য আসামীরা গ্রেফতার হওয়ার পর থেকে জেল হাজতে রয়েছে বলে জানা গেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments