Sunday, May 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নেত্রকোনায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নেত্রকোনায় হঠাৎ গ্যাস সংযোগ না থাকায় সকলের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরে খোঁজ নিয়ে জানা গেছে, ময়মনসিংহ নেত্রকোনার সিমান্ত এলাকা গৌরিপুরের ময়লাকান্দায় গ্যাসের লাইনে লিকেজ হয়। সেখানে মেরামতের কাজ করায় নেত্রকোনার সকল সংযোগ বন্ধ রয়েছে।

তবে রাত নয়টার দিকে এলাকায় মাইকিং করে জানানো হয়েছে বলে জানান, নেত্রকোনা কুড়পাড় গ্যাস অফিফের ব্যবস্থাপক প্রকৌশলী সুমঙ্গল গোলদার। তিনি জানান, ময়মনসিংহের গৌরিপুর এলাকার ময়লাকান্দা নামক এলাকায় গ্যাসের পাইপ লিকেজ হলে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে স্থানীয়রা কল দেন।

পরে দ্রুত ফায়ার সার্ভিসের টিম সহ ঘটনাস্থলে গিয়ে জেলা শহরের সংযোগ বন্ধ রেখে লাইন মেরামত করা হচ্ছে। তবে গ্যাস কখন মিলবে সেটি নিশ্চিত করতে পারেন নি। তিনি আরও জানান, নেত্রকোনায় সাড়ে পাঁচ হাজারের মতো সংযোগ রয়েছে। তবে আগামীকাল নাগাদ গ্যাস লাইন ঠিক হয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এদিকে একজন দুজন করে সকলেই চুলা জ্বালিয়ে চেক করছেন আর দেখছেন গ্যাস বন্ধ। এ নিয়ে শুরু হয়েছে হুলস্থুল কান্ড। ফেইসবুক জুরে সকলেই নিজের বাসায় গ্যাস নেই জানান দিচ্ছেন। আবার অনেকে ইলেট্রিক চুলা কিনতে ইলেকট্রনিকস দোকানগুলোতে ভীর জমিয়েছেন বলেও কয়েকজন জানান।

জিয়াউল হক খোকন ও রাবেয়া আক্তার সুরভি দম্পতি জানান, তারা মাইকিং শুনে দ্রুত বাজারে গিয়ে বিদ্যুৎ এর সাহায্যে চলা চুলা কিনে আনেন। তারা জানান ইনফারেট নামের চুলাটি ৫ হাজার টাকা দিয়ে কেনা হয়েছে। দোকানগুলোতে ভিড় দেখেছি। কারণ অনেকে গ্যাসের সুবিধা থাকায় রাতের রান্নাই করে দেরিতে। কিন্তু আজ যেহেতু বন্ধ হয়ে গিয়েছে সংযোগ। বিকল্প ব্যবস্থা তো করতেই হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments