Tuesday, May 21, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ছাত্রদলের প্রতিষ্টাবার্ষিকীতে প্রতিবাদ র‍্যালি

নেত্রকোনায় ছাত্রদলের প্রতিষ্টাবার্ষিকীতে প্রতিবাদ র‍্যালি

“স্বৈরতান্ত্রিক নির্বাচন মানবেনা জনগণ” এই স্লোগানে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবাদ র‌্যালি করেছে নেতাকর্মীরা। তারা মোক্তারপাড়া শহরের একটি র‌্যালি নিয়ে দ্রæততার সাথে শহর প্রদক্ষিণ করে মা ও কল্যাণ কেন্দ্রের সামনে এসে সংক্ষিপ্ত সমাবশে করে।

সোমবার সকালে ছাত্রদল নেতারা প্রথমে শহরের বাসস্ট্যান্ড এলাকায় জড়ো হলেও পুলিশের ভয়ে নেত্রকোনা পৌর শহরের ছোট বাজার বন্ধ থাকা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে থেকে প্রতিবাদ র‌্যালিটি নিয়ে মোক্তারপাড়া পর্যন্ত যায়। পরে সেখোনে মা ও শিশু কল্যাণ স্বাস্থ্য কেন্দ্রের সামনের সড়কে সংক্ষিপ্ত সমাবেশ করেন জেলা ছাত্রদলের নেতারা।
জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আলম এলিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী। এছাড়াও জেলা ছাত্রদলের সহ-সভাপতি শামসুল হুদা শামীম, তরিকুল ইসলাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সুমন, পৌর ছাত্রদলের সদস্য সচিব মুত্তাকী বিল্লাহ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব গোলাম রাব্বি সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা অনতিবিলম্বে প্রহসনের নির্বাচন বাতিল সহ সরকার পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান। তারা বলেন, ছাত্রদল নেতাদের গণ গ্রেফতার, হামলা, গুম, খুন, পুলিশ হেফাজতে নির্যাতন, শারীরিক নির্যাতনের মাধ্যমে মিথ্যা স্বীকারোক্তি আদায়ের অপচেষ্টা, অভিযানের নামে বসতবাড়ি ভাংচুর, আত্মীয় স্বজনদের গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে তারা প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবাদ র‌্যালি করে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments