Thursday, May 16, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলানেত্রকোনায় র‌্যাব হাতে মাদকসহ দুই কারবারি আটক

নেত্রকোনায় র‌্যাব হাতে মাদকসহ দুই কারবারি আটক

নেত্রকোনা পূর্বধলায় অভিযান চালিয়ে ময়মনসিংহের র‌্যাব ১৪ এর একটি দল মাদকসহ দুই কারবারিকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে মাদক বিক্রেতা দুর্গাপুর থানার মেলাডহর গ্রামে মৃত আব্দুল জলিলের ছেলে মো. মাহজাহান কবির (৩৫) ও অটোচালক কলমাকান্দা উপজেলার বাগবের গ্রামের মৃত মাহাবুদ্দিনের ছেলে মো. ওমর ফারুক (৩৩)।
গত বৃহস্পতিবার রাতে পূর্বধলা উপজেলাধীন আতকাপাড়া নামক এলাকার মেসার্স গিরিপথ ফিলিং ষ্টেশন এন্ড সার্ভিস সেন্টারের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে তাদের আটক করা হয়েছে জানিয়ে শুক্রবার দুপুরে র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
র‌্যাব-১৪ ময়মনসিংহের উপ-পরিচালক (অপারেশনস অফিসার) মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, গোপন সংবাদের খবরে চেকপোষ্টে চলাচলরত ব্যাটারী চালিত অটো গাড়ী তল্লাশী করে অটো গাড়ীতে বিশেষ কৌশলে রাখা বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই আসামীকে আটক করা হয়। ধৃত আসামী মো. শাহজাহান কবির ও ওমর ফারুকের কাছ থেকে সর্বমোট ৩৮২ বোতল ফেন্সিডিল, ০১(এক) টি ব্যাটারী চালিত অটো গাড়ী, ০৩ (তিন)টি মোবাইল ফোন, নগদ ৮২০/- (আটশত বিশ) টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয়‘কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় মাদক কারবারী চক্রের সদস্য। তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এই ধরনের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments