Saturday, May 4, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনায় সিএনজি কাভার্ড ভ্যান সংঘর্ষে চালক ও বিজিবি সদস্য নিহত...

নেত্রকোনায় সিএনজি কাভার্ড ভ্যান সংঘর্ষে চালক ও বিজিবি সদস্য নিহত : আহত ২

নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা এলাকায় মঙ্গলবার রাত ১১ টার দিকে সিএনজি কাভার্ড ভ্যান মুখমুখি সংঘর্ষে বিজিবি সদস্য ও চালকসহ দুজন নিহত হয়েছেন।আহত হয়েছেন আরও দুজন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে একটি যাত্রীবাহী সিএনজি নেত্রকোনায় আসার পথে ও নেত্রকোনা থেকে ঢাকাগামী আর এফ এল কোম্পানির একটি কাভার্ড ভ্যান মুখমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই গৌরীপুর উপজেলার শিংজানি গ্রামের তোলা মিয়া ছেলে সিএনজি চালক ওয়াসিম মিয়া (৩৫) ও বারহাট্টায় উপজেলার সুমন চৌহান (বিজিবি সদস্য) ঘটনা স্থলেই নিহত হন। সুমন চৌহান রংপুরে কর্মরত ছিলেন।

দুর্ঘটনায় আহত হয়েছেন অপর সিএনজি যাত্রী আব্দুস সামাদের ছেলে মোফাজ্জল হোসেন ও গৌরীপুরের আবুল কাশেমের ছেলে আল মামুন। তাদেরকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ সত্যতা নিশ্চিত করে জানান, তারা ময়মনসিংহ থেকে সিএনজি যোগে নেত্রকোনা আসছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। আইনি কার্যক্রম সম্পন্ন হলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments