Wednesday, May 22, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ৫ আসনের মাঠে রয়েছেন ছোট দলের প্রার্থীরা

নেত্রকোনায় ৫ আসনের মাঠে রয়েছেন ছোট দলের প্রার্থীরা

নেত্রকোনা ৫ আসনের হেভিওয়েট প্রার্থীরা ফুরফুরে মেজাজে থাকলেও প্রচারণায় মাঠে রয়েছে ছোট ছোট দলগুলোর প্রার্থীরা।

তারা গণসংযোগ সহ পোস্টার ব্যানার লাগিয়ে প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই নিজ নির্বাচনী আসনে মাঠে নেমেছেন।
কেউ কেউ অভিযোগ করছেন নৌকার প্রার্থীর বিরুদ্ধে। নির্বাচনের আগেই নৌকা বিজয়ী এমন প্রচার চালানোর অভিযোগ তুলে জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে তারা নির্বাচনে মাঠে রয়েছেন।
নেত্রকোনা ৫ (পুর্বধলা) আসনে এবার প্রার্থী হয়েছেন ৫ জন।
নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
এছাড়াও জাতীয় পার্টি থেকে (লাঙ্গল) প্রতীক নিয়ে নির্বাচন করছেন ওয়াহিদুজ্জামান আজাদ, তৃণমূল বিএনপি থেকে (সোনালি আঁশ) প্রতীকে প্রিন্সিপাল আব্দুল ওয়াহাব হামিদী, স্বতন্ত্র বিদ্রোহী (ঈগল) প্রতীক নিয়ে নির্বাচন করছেন সাবেক ভিসি অধ্যাপক আনোয়ার হোসেন ও স্বতন্ত্র বিদ্রোহী (ঈগল) প্রতীক নিয়ে নির্বাচনে মাঠে রয়েছেন ঢাকা মহানগরের কৃষক লীগের নেতা মো. মাজহারুল ইসলাম সোহেল।
তৃণমূল বিএনপির প্রার্থী প্রিন্সিপাল আব্দুল ওয়াহাব হামিদী আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিজয়ী হওয়ার শতভাগ আশা প্রকাশ করে নৌকার প্রার্থীর অপপ্রচারের বিরুদ্ধে অভিযোগ তুলেন। তিনি বলেন সাধারণ সকল মানুষ আমায় ভোট দেবে যদি সুষ্ঠু নির্বাচন হয়। বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো।
একই অভিযোগ জাতীয় পার্টিরও। ওয়াহিদুজ্জামান আজাদ বলেন, অন্যান্য প্রার্থীরা আচরণ বিধি লঙ্ঘন করছে। এসবের বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের অবিহিতও করেছেন। কিন্তু কাজ হচ্ছে না। তবে সাধারণ ভোটাররা বলছেন নির্বাচনে মাঠে থাকেন আমরা এবার লাঙ্গলেই ভোট দিবো। তাই সাধারণ ভোটারদের আশ্বাস দেয়ার কারণেই আমি মাঠে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments