Friday, April 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলানেত্রকোনার পুর্বধলায় ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত এক আহত তিন

নেত্রকোনার পুর্বধলায় ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত এক আহত তিন

সপ্তাহ পার না হতেই একই স্থানে আবারো ট্রাক সিএনজির সংঘর্ষে এক ব্যাক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে নারী শিশুসহ তিনজন। নেত্রকোনার শ্যামগঞ্জ দুর্গাপুর সড়কের পুর্বধলা মহিষবের এলাকায় রবিবার (৩১ জুলাই) এ সংঘর্ষের ঘটনায় এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন।

মহিষবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সকালে ১১ টায় এই দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরীপুর ও ময়মনসিংহে পাঠায়। পরে দুপুরে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আহত যুবকের মৃত্যু হয়। নিহত যুবক গৌরিপুরের কাওরাট গ্রামের হাবিবুর রহমান (৩২)।

পুলিশ জানায়, তিনি দুর্গাপুর থেকে নিজ বাড়ি ফিরছিলেন সিএনজি যোগে। এদিকে বিপরীত দিক থেকে দুর্গাপুর গামী বালু নিতে আসছিলো একটি ট্রাক (ঢাকা মেট্রো- ১৪-৯৩৮১)। স্কুলের সামনে পৌঁছতেই মুখোমুখি সংঘর্ষে সিএনজির চার যাত্রী আহত হয়।

আহতদের উদ্ধার করে গৌরীপুর ও ময়মনসিংহে প্রেরণ করেন স্থানীয়রা। এসময় এলাকাবাসী এসে সড়ক অবরোধ করে রাখলে হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে পুর্বধলা থানার পুলিশ ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে যায়।

সত্যতা নিশ্চিত করতে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রে যোগাযোগ করা হলে দ্বায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক নূরুল হাসান জানান, এ বিষয়ে তিনি খোঁজ পাননি। পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা চালক সহ ট্রাক আটক করে থানায় নিয়ে এসেছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments