Friday, April 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলানেত্রকোনার পূর্বধলার শ্যামগঞ্জে ট্রাক অটোর সংঘর্ষে দুইজন নিহত আহত দুই

নেত্রকোনার পূর্বধলার শ্যামগঞ্জে ট্রাক অটোর সংঘর্ষে দুইজন নিহত আহত দুই

নেত্রকোনার পূর্বধলা উপজেলার মহেষবেড় এলাকায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংষর্ষে দুজন নিহত হয়েছেন। আহত রয়েছেন আরও এক অটোযাত্রীসহ চালক। সোমবার সকালে শ্যামগঞ্জ বাজারের অদূরে এ দুঘটনা ঘটে। নিহত সুরুজ আলী (৬৫) ঘটনাস্থলের পাশ^বর্তী গ্রাম শালদিঘার বাসিন্ধা। তিনি শ্যামগঞ্জ বাজারের ধানের ব্যবাসয়ী। অপরজন একই উপজেলার গৌরাকান্দা গ্রামের শাহজাহান মিয়া (৩০)।

প্রত্যক্ষ্যদর্শী স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অটোরিক্সাটি সকালে বিভিন্ন স্থান থেকে যাত্রী নিয়ে শ্যামগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। শালদিঘা গ্রাম থেকে অটোতে সুরুজ আলীও উঠেন। এরপর মহষেবেড় এলাকায় পৌঁছেতই বিপরীত দিক থেকে একটি ট্রাক অটোরিক্সাকে চাপা দেয়। এতে অটোটি দুমড়ে মুচরে যায়। অটোতে থাকা শালদিঘা গ্রামের ব্যবসাীয় সুরুজ আলী ঘটনাস্থলেই মারা যান। অপর তিনজনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহে পাঠানো হলে সেখানে শাহজাহান নামের আরও একজনের মৃত্যু হয়। চালকসহ আরও এক যাত্রী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে ঘটনাস্থলে নিহত হওয়া সুরুজ আলীর বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনরা দাবী জানান, এই সড়কে দুর্গাপুর থেকে বালুবাহী ট্রাকের চাপায় অসংখ্য মানুষের প্রাণহানি ঘটেছে। আর যেনো একটি প্রাণও না ঝরে সে জন্য কতৃপক্ষের প্রতি অনুরোধ রাখেন।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত ফাঁড়ির পুলিশ পরিদর্শক এস আই নাজমুশ সাকিব জানান, লাশের ডেথ সার্টিফিকেট নিয়ে একটি মামলা করা হবে। এছাড়া ট্রাক জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। আসামী আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments