Saturday, April 27, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলানেত্রকোনার পূর্বধলায় সিএনজি উল্টে এক নারী নিহত

নেত্রকোনার পূর্বধলায় সিএনজি উল্টে এক নারী নিহত

নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের পূর্বধলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি উল্টে খাদে পড়ে কোকিলা আক্তার (২২) নামের এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে মহাসড়কের পূর্বধলা উপজেলার নারান্দিয়া (হিরণপুর) এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

এতে ওই নারী গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যান। কোকিলা আক্তার নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের কোনাপাড়া গ্রামের মো. নুর আলামিনের স্ত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শী বদরুজ্জামান ও শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ থেকে নেত্রকোনাগামী একটি সিএনজি দ্রুতগতির সিএনজি ছেড়ে আসে।

সিএনজিটি পূর্বধলা উপজেলার হিরণপুর এলাকায় পৌঁছতেই একমসয় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে এক নারী যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয়রা এগিয়ে এসে আহত নারীকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই শফিউর রহমান জানান, সিএনজি চালক পালাতক রয়েছে। কিন্তু ঘাতক সিএনজিটি আমাদের পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনার শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. শফিউর রহমান জানান আইননানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। লাশ নেত্রকোনা সদর হাসপাতাল থেকে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments