Friday, April 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদখালিয়াজুরী উপজেলানেত্রকোনার হাওরাঞ্চলে সহায় সম্বলহীনদের মাঝে এককালীন অনুদানের অর্থ বিতরণ

নেত্রকোনার হাওরাঞ্চলে সহায় সম্বলহীনদের মাঝে এককালীন অনুদানের অর্থ বিতরণ

সোহান আহমেদ:
নেত্রকোনার হাওরাঞ্চলে সহায় সম্বলহীনদের মাঝে এককালীন অনুদানের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে অর্থ মন্ত্রণালয়ের (আর ই এল আই) প্রজেক্টরের আওতায় নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ও মেন্দিপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বসবাসরত অসহায় হতদরিদ্র ৮ শতাধিক পরিবারের কাছে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

অর্থ বিতরণ উপলক্ষে শনিবার দুপুরে কৃষ্ণপুর ইউনিয়নের জাহেরপুর পশ্চিম পাড়ায় এক আলোচনা সভার আয়োজন করে স্থানীয় প্রশাসন। এতে উপজেলা নির্বাহী অফিসার রুয়েল সাংমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সচিব সাজ্জাদুল হাসান।

এসডিএফের ভারপ্রাপ্ত ক্লাস্টার অফিসার মোঃ আবু সাঈদের পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে অন্যানের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট অজিত বরণ সরকার, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান যুবলীগনেতা শামসুজ্জামান তালুকদার সোয়েবসহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ আরও অনেকেই।

এ সময় তিনি বলেন, সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী দিনেও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

আয়োজকরা জানান, খালিয়াজুরী ও মেন্দিপুর ইউনিয়নে ১৯শ ২২জন উপকারভোগীর মাঝে এক হাজার ৬০ জনকে নয় হাজার করে ১কোটি ৭২ লাখ ৯৮ হাজার টাকা বিতরণ করা হচ্ছে। যার মধ্যে এ পর্যন্ত ৯৫ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments