Saturday, May 4, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনার ৩ আসনে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ীর সমর্থকের মৃত্যু

নেত্রকোনার ৩ আসনে পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ীর সমর্থকের মৃত্যু

নেত্রকোনা ৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের আটপাড়া উপজেলার দেওগাও গ্রামে স্বতন্ত্র প্রার্থী ট্রাকের বিজয় মিছিলের পরে বাড়ি যাওয়ার পথে পরাজিত নৌকার সমর্থকদের হামলায় নুরুল আমিন (২৩) নামের আহত যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যায় এ মৃত্যুর খবরটির কথা জানতে চাইলে আটপাড়া থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন তিনিও শুনেছেন। তবে তিনি বলেন রাতে ট্রাকের সমর্থকরা বিজয় মিছিল শেষে বাড়ি যাওয়ার পথে অতর্কিতে অস্ত্র হামলা চালালে তারা আহত হয়। যিনি মারা গেছেন তিনি ট্রাকের সমর্থক থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। গত রবিবার রাতে এ ঘটনা ঘটলে সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে থেকে ঢাকা নেয়ার পথে মারা গেছে। নূরুল আমীন দেওগাও গ্রামের কাজিন মিয়ার ছোট ছেলে। ওই হামলার ঘটনায় আরও ১০ জনের মতো আহত হয়েছে বলে স্থানীয়ভাবে জানা গেছে।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার দিনব্যাপী ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল প্রকাশের পর রাতেই বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু ট্রাক প্রতীকের সমর্থকেরা আটপাড়া উপজেলার দেওগাও গ্রামে একটি বিজয় মিছিল বের করে।
মিছিলটি দেওগাওঁ স্কুল থেকে লক্ষীপুরের দিকে যাওয়ার পথে কামরুল ইসলাম এর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় নৌকার প্রার্থী অসীম কুমার উকিলের সমর্থক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে লুনেশ্বর ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামের নেত্বতে তার ভাই আশিক ও একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সেক্রেটারি ইসলাম উদ্দিন ও তার ছেলে রুপাায়েত জাকির হুসেনসহ অনেকেই অতর্কিত হামলা চালায়। এসময় ১০ থেকে ১৫ জন আহত হলে আশংকাজনকদের মধ্যে নূরুল আমীন(২৩) নামের এক যুবককে ময়মসিংহ পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা পাঠানো হলে নেয়ার আগেই সোমবার মারা যায়। নিহতের মামা জুলফিকার আলী ভুট্টু জানান, ময়মনসিংহ থেকে রেফার্ড করে ঢাকা। এসময় এম্বুলেন্স খুঁজতে খুঁজতেই হাসপাতালে মারা যায় নুরুল আমিন।
লুনেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো: শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার রাতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিজয় মিছিলে নৌকার সমর্থকরা হামলা করে। সোমবার মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেয়ার জন্য বের করার আগেই মারা যায়। এদিকে এই মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে যেতেই বিজয়ী প্রার্থীর সমর্থকেরা প্রতিবাদ মিছিল বের করে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) লুৎফর রহমান জানান, রবিবার রাতে আটপাড়ায় কয়েকটি স্থানে নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনা ঘটেছে। শুনেছি নূরুল আমিন নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments