Sunday, May 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদদূর্গাপুর উপজেলানেত্রকোনায় এনজিও মাঠকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নেত্রকোনায় এনজিও মাঠকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সোহান আহমেদ:
নেত্রকোনার দুর্গাপুরে এক এনজিও মাঠকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে। পরে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত রন্দীর তালুকদার (৩৪) নামের এ যুবক সুনামগঞ্জের দিরাই উপজেলার সফিপুর গ্রামের কৃষ্ণধন তালুকদারের ছেলে বলে জানা গেছে। সম্প্রতি বিয়ে করেছিলেন তিনি। খবর পেয়ে রাতেই স্বজনরা এসে কান্নায় ভেঙ্গে পরেন।

এদিকে মরদেহের পাশেই “আমার মৃত্যুর জন্য ম্যানেজার দায়ী” বলে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর পরই গাঁ ঢাকা দিয়েছে কুমুদগঞ্জ শাখার ঐই ম্যানেজার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সে দীর্ঘদিন ধরেই ব্রাক এর কুমুদগঞ্জ শাখার মাঠ কর্মী হিসেবে কর্মরত ছিলেন। কাজের সূত্রে অফিসের পাশেই রাম বাড়ি গ্রামের বাচ্চু মিয়া বাড়িতে ভাড়া থাকতেন। প্রতিদিনের মতো অফিসের কাজে গেলেও রন্দীরকে কাজে যেতে দেখিনি তার সহকর্মীরা।

পরে একসহকর্মী আশরাফুল তার সন্ধানে ঘরের দরজায় নক করে সাড়াশব্দ না পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ধাক্কা দিয়ে খুলে ঘরের সিলিং ফ্যান এর সাথে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেয়। পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন দূর্গাপুর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহাবুব হোসেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments