Friday, May 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় গ্রেফতার তিন মাদক কারবারিকে কোর্টে প্রেরণ

নেত্রকোনায় গ্রেফতার তিন মাদক কারবারিকে কোর্টে প্রেরণ

নেত্রকোনার আটপাড়া উপজেলায় অভিযান চালিয়ে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪৬৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে আটপাড়া থানার পুলিশ বুধবার মাঝরাতে উপজেলার পালগাঁও গ্রাম থেকে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেছন আটপাড়া থানার ওসি জাফর ইকবাল। গ্রেফতার হওয়া আসিফ আলী (২০) কক্সবাজার জেলার টেকিনাফের কাটাবুনিয়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে, ময়মনসিংহের গফরগাঁও এলাকার মো. আজিজুল (৩৭) ও স্থানীয় পালগাঁও গ্রামের ফেরদৌস মিয়া (৪৩)। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার সকালে কোর্টে সোপর্দ করা হয়।

আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, গোপন সংবাদের খবরে এদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৬৬০ পিস ইয়াবা ট্যাবলয়েড পাওয়া যায়।পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানার সাব ইন্সপেক্টর মাজহারুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

ওসি আরও জানান, ১ নং আসামী আসিফের বাবা টেকনাফের কাটাবুনিয়া গ্রামের বাসিন্ধা। শ্রমিকের কাজের সুবাদে তার মা আটপারা পালগাঁও থেকে ওখানে গেলে পরিচয়ে বিয়ে হয়।

কিন্তু নানা বাড়িব সুবাদে মামাসহ গফরগাঁও উপজেলার লাউতৈল গ্রামের অপর একজন সহ এই তিন জনের চক্রটি দেশের বিভিন্ন স্থানে মাদক পাচার করে। তবে টেকনাফের আসিফ নিজ বাড়িতেও থাকে না বেশি। তার স্থায়ী বাসস্থল এক জায়গায় সীমিত নয় বলেও জানান তিনি। এই চক্রের সাথে আরও কারা জড়িত এ বিষয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments