Friday, April 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় পুকুরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

নেত্রকোনায় পুকুরে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু

নেত্রকোনা শহরের মোক্তারপাড়া ঈদগাহ মাঠের পাশে আঞ্জুমান স্কুলের পেছনের পুকুরে ডুবে রাহুল বাসফোঁর নামে দত্ত উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে ডুবে নিখোঁজ হয়।

পরে অন্য সহপাঠীরা দীর্ঘ সময় রাহুলকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে পুলিশ এসে দুপুরে পুকুরের ঘাটের কাছেই পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে। এর আগে সকালে প্রাইভেট পড়তে মোক্তারপাড়া আসে রাহুল। সেখান থেকে বাড়ি ফেরার পথে তারা বন্ধুরা মিলে পুকুরে নামে। সে শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

রাহুল শহরের কুড়পাড় নতুন জেলখানা রোডের খালপাড় এলাকার নসীব বাসফোঁরের ছেলে। তার বাবা পুলিশ লাইন্সে ঝাঁড়ুদারের কাজ করেন। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আজ সোমবার সকালে ১১ টার দিকে প্রাইভেট পড়তে ক্তারপাড়া যায় সহপাঠীদের সাথে। প্রাইভেট শেষে মোক্তারপাড়া মাঠের পাশেই ডিসি বাংলোর সামনের আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের পেছনের পুকুরে নামে গোসল করতে। এক পর্যায়ে সিড়ি থেকে পা পিছলে নীচে পড়ে গিয়ে ডুবে যায়।

পরে অন্য সহপাঠীরা অনেকক্ষণ রাহুলকে না দেখে খোঁজাখুঁজি করতে থাকে ঘন্টা খানিক সময় ধরে। খবর পেয়ে পুলিশ গিয়ে খুঁজে পানির তল থেকে রাহুলের মরদেহ উদ্ধার করে। নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মাহমুদুর রহমান মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে স্বজনরা ছুটে আসে। আইনানুগ প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে দেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments