Saturday, April 27, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ২০৩ জনে নতুন শনাক্ত ৭৬ জন

নেত্রকোনায় ২০৩ জনে নতুন শনাক্ত ৭৬ জন

নেত্রকোনায় গত চব্বিশ ঘন্টায় ২০৩ জনের নমুনা পরীক্ষায় নতুন শনাক্ত ৭৬ জন। আক্রান্তের হার শতকরা ৩৮. ৯২। তাদের মধ্যে ৪৭ জন পুরুষ ও ২৯ জন নারী রয়েছেন। ময়মনসিংহ ল্যাবে ৭৬ টি নমুনা পরীক্ষায় শনাক্ত ১৮ জন। তবে জেলায় Gene-Xpert Covid-19 Test টেষ্ট করা হয় নাই।

জেলায় COVID-19 Rapid Antigen Test টেষ্ট করা হয়েছে ১২৭ জনের মধ্যে শনাক্তকৃত ৫৮ জন। মোট শনাক্তের মধ্যে নেত্রকোনা সদর উপজেলায় ৩৬ জন। সাতপাই ৯ জন, নাগড়া ৬ জন, চল্লিশা ৪ জন, জয়নগর ৩ জন, নিখিলনাথরোড ৩ জন, কুরপাড় ২ জন, হরগাতী ২জন, গরুহাট্টা, অজহররোড, মোক্তারপাড়া, চকপাড়া, নিউটাউন, ইসলামপুর ও মনাং ১ জন করে।

এছাড়া কলমাকান্দা উপজেলায় ১০ জন, বারহাট্টায় ৪ জন, আটপাড়ায় ৬ জন, মদনে ৪ জন, দুর্গাপুরে ২ জন, পুর্বধলায় উপজেলায় ৫ জন ও মোহনগঞ্জে ৯ জন।

গত চব্বিশ ঘন্টায় জেলা থেকে প্রেরিত নমুনার সংখ্যা-২০৮+০৯=২১৭ টি। তার মধ্যে (ময়মনসিংহ মেডিকেল কলেজে স্যাম্পল দিয়েছেন-০৯ জন)। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২০২৬৭ টি। রিপোর্ট পাওয়া গেছে ১৯৮৭৯ টির।জেলায় শনাক্তকৃত সর্বমোট ১৯৭৭ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২৫৯ জন। এ পর্যন্ত মৃত্যু ৩৬ জনের।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments