Monday, April 29, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলাশুভসংঘের আয়োজনে নেত্রকোনায় এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল

শুভসংঘের আয়োজনে নেত্রকোনায় এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল

সোহান আহমেদ:
নেত্রকোনায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে অসহায় এতিম শিশু ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেসক্লাব হলরুম মিলনায়তনে শুভসংঘ জেলা কমিটির উদ্যোগে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে আগত হতদরিদ্র ২০ জন এতিম শিশুসহ দরিদ্র পরিবারের মাঝে সামান্যতম ঈদ উপহার দুধ, চিনি ও সেমাই বিতরণ করা হয়। এ সময় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খান, সাবেক সাধারন সম্পাদক শ্যামলেন্দু পাল।

এ ছাড়াও শুভসংঘ জেলা কমিটির প্রধান উপদেষ্টা সাংবাদিক আলপনা বেগম, সিনিয়র সাংবাদিক এ কে এম আব্দুল্লাহ মাহফুজ স্বপন, শুভসংঘ নেত্রকোনা জেলা কমিটির সভাপতি সোহান আহমেদ, সাধারণ সম্পাদক আবদুর রহমান, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খান, শুভ সংঘের সহ-সভাপতি মোঃ ইব্রাহীম সহ সকল পর্যায়ের সম্পাদক ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। এসময় ইফতার পূর্ববর্তী সময়ে কোরআন তেলাওয়াতসহ দেশ ও জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments