Tuesday, June 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় ধর্ষণ মামলার পলাতক আসামী ইউপি সদস্য গ্রেফতার

কেন্দুয়ায় ধর্ষণ মামলার পলাতক আসামী ইউপি সদস্য গ্রেফতার

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়ায় ধর্ষণ মামলায় পলাতক আসামী এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছেন কেন্দুয়া থানার পুলিশ।শুক্রবার (২৯ অক্টোবর) রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শাহগঞ্জ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন, উপজেলার নওপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি সদস্য হানিফ মেম্বার ওরফে হারিফ উদ্দিন (৩২)। তার বাড়ি উপজেলার নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের শামছুদ্দিনের ছেলে।

বিষয়টি শনিবার কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ নিশ্চিত করে জানান, কেন্দুয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার জুনায়েদ আফ্রাদ স্যারের সার্বিক দিকনির্দেশনায় কেন্দুয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ছামেদুল হক ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শহীদুল ইসলাম এক অভিযান পরিচালনা করে আসামী হানিফ মেম্বারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে এবং তাকে নেত্রকোনা আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ছামেদুল হক জানান, উপজেলার ভরাপাড়া গ্রামের এক হতদরিদ্র নারী তার কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে গত ২৪ সেপ্টেম্বর হানিফ মেম্বার ও মাইজকান্দি গ্রামের মৃত নূর হোসেনের স্ত্রী লতিতার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর ২৯।

এ ঘটনায় লতিতা আদালতে হাজিরা দিয়েছেন এবং প্রধান আসামী হানিফ মেম্বারকে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে অবশেষে শুক্রবার রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শাহগঞ্জ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments