Wednesday, July 10, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কেন্দুয়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতার মৃত্যুতে, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা কর্মসূচি বাতিল করা হয় এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন, উপজেলা ওলামা দলের সহসভাপতি হুমায়ুন কবীর খান রতন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) কেন্দুয়া পৌরশহরের খাদ্য গুদাম সংলগ্ন উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হয়।

উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জুর রহমান ভূইয়ার সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাবেক সহ সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম মাজুর পরিচালনায় দোয়া পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির তিনবারের সাবেক সাধারণ সম্পাদক, সদর ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান, পৌরসভার সাবেক মেয়র, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এবং বর্তমান জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো. দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল।

এ সময় উপজেলার মাসকা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক সভাপতি ফরিদ আহমেদ, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক শাওন খন্দকার জুয়েল, উপজেলা যুবদলের সদস্য সচিব আতাউল হক মিন্টু, যুগ্ম আহবায়ক কামরুজ্জামান রিপন, সারোয়ার হোসেন, এমদাদুল হক, হারুন অর রশিদ ভুইয়া, জেলা ছাত্রদলের সহসভাপতি পায়েল ভুঁইয়া, সদস্য এসএম পিয়াস, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আলমগীর আকন্দ, সাফিন আহমেদ ভুঁইয়া প্রিন্স, সদস্য মিজানুর রহমান সাব্বির, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল হাসনাত আরিফ, বলাইশিমুল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সবুজ খন্দকারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments