Sunday, March 3, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাজুয়া, মাদক দুর্নীতি মুক্ত ইউনিয়ন গড়তে চাই : সালাম বাঙালী

জুয়া, মাদক দুর্নীতি মুক্ত ইউনিয়ন গড়তে চাই : সালাম বাঙালী

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ৭নং মাসকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পর নর্ব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বাঙালী বলেন, কেন্দুয়ার ৭নং মাসকা ইউনিয়নকে তিনি জুয়া,মাদক ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন হিসেবে গড়তে তুলে কাজ করবেন এবং তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এছাড়াও তিনি বলেন, ৭নং মাসকা ইউনিয়নে রাস্তা সংস্কার, মসজিদ, মন্দির এর উন্নয়নসহ অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে কাজ করতে চান।

মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত নর্ব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের আয়োজনে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে নর্ব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বাঙালী উপরোক্ত কথা গুলি বলেছেন।

এছাড়াও অনুষ্ঠানে আব্দুল হকের পরিচালনা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান খান পাঠান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান বাঙ্গালী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম ভূঁইয়া, সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মা, জামিরুল ইসলাম জামিল,হাফেজ মাওলানা আতাউর রহমান, হাফেজ মাওলানা আশাদুজামান ভূঁইয়া,নুরুল আমিন ভূইয়া,১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ইয়াসমিন আক্তার, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য ফরিদ বাঙালী,১নং ওয়ার্ড সদস্য হেলিম মিয়া প্রমুখ।

পরে হাফেজ মাওলানা আতাউর রহমান ইউনিয়নের সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাতের মধ্য দিয়ে মিলাদ ও মাহফিল সমাপ্ত ঘোষণা করেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments