Monday, May 6, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় সদর ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সম্পাদক পদে ভাগ্যবানরা

নেত্রকোনায় সদর ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সম্পাদক পদে ভাগ্যবানরা

সোহান আহমেদ:
দীর্ঘদিন পর নেত্রকোনায় অনুষ্ঠিত সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রায় অর্ধশত পদপ্রার্থী থাকলেও শেষ পর্যন্ত চারজন ভাগ্যবান পেলেন কাঙ্খিত পদবি সভাপতি ও সাধারণ সম্পাদক পদ।

মঙ্গলবার দিনব্যাপী চলা সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সন্ধ্যার ঠিক আগ মুহূর্তে মুক্তারপাড়া ঐতিহাসিক মাঠে নতুন নেতৃত্তের নাম ঘোষণা করেন সম্মেলনে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি।

এ সময় নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিক ও সাধারণ সম্পাদক পদে হাফিজুর রহমানের নাম ঘোষণার সাথে সাথেই আনন্দে আত্মহারা হয়ে পরেন নেতাকর্মীরা। সেই সাথে পৌর আওয়ামীলীগের সভাপতি পদে অর্পিতা খানম সুমি ও সাধারণ সম্পাদক পদে কৃষ্ণেন্দু দত্ত রায় টিটু নাম ঘোষণা করা হয়।

এতে পদবঞ্চিতরা কিছুটা মনঃক্ষুণ্ণ হলেও আনন্দে আত্মহারা হন উপস্থিত তৃণমূলপর্যায়ের নেতাকর্মী-সমর্থকেরা। তাদের প্রত্যাশা আগামী দিনে নেত্রকোনা সদর ও পৌর আওয়ামীলীগের রাজনীতি পরিচ্ছন্ন ও সৎ নিষ্ঠাবান ব্যাক্তিত্বের মাধ্যমে পরিচালিত হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments