Homeসংবাদনেত্রকোণা সদর উপজেলাদৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় আলোচনা সভা কেক কাটা শিশুদের মাঝে...

দৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেত্রকোনায় আলোচনা সভা কেক কাটা শিশুদের মাঝে পুরস্কার বিতরণ

নিজেস্ব প্রতিবেদক…
দৈনিক ইত্তেফাকের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার নেত্রকোনা জেলা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুনসি, পৌর মেয়র নজরুল ইসলাম খান, বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন তালুকদার, প্রফেসর ননী গোপাল সরকার, জেলা উদীচীর সভাপতি মুস্তাফিজুর রহমান, সাংবাদিক আল্পনা বেগম, আলোকিত নেত্র পত্রিকার সম্পাদক এম মনিরুজ্জামান, ও সাংবাদিক পল্লব চক্রবর্তী। উল্লেখ্য, ইত্তেফাকের এই অনুষ্ঠানটি শিশুদের উৎসর্গ করা হয় এবং তাদের হাতে শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়।


এসময় প্রেসক্লাবে নিয়মিত ক্ষুদে আড্ডাবাজ ফাবিহা হক লামিসার হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক কাজি আবদুর রহমান, পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, পৌর মেয়র নজরুল ইসলাম খান ও ইত্তেফাক প্রতিনিধি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ