Saturday, February 24, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনার বারহাট্টায় শিশু ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ

নেত্রকোনার বারহাট্টায় শিশু ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ

নেত্রকোনার বারহাট্টায় ১১ বছর বয়সী মাদ্রাসা শিক্ষার্থী এক শিশুকে ধর্ষণের ঘটনার বিচার চেয়ে বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১২ টায় অতিথপুর বাজার হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বারহাট্টা শহর প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ করে মানববন্ধন ও সমাবেশ করে।

এতে তাঁতী লীগ নেতা আবুল কাসেম, সিংধা ইউপির সাবেক সংরক্ষিত নারী সদস্য সন্ধ্যা রানী, সাগর আহমেদ, লিটন তালুকদার, রাশেদুল ইসলাম সুমনসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা এমন জঘণ্য ঘটনার সাথে সম্পৃক্তদেরকে দ্রুত গ্রেপ্তার করে যথাযথ শাস্তির দাবি জানিয়ে বলেন, ধর্ষিতার দেয়া তথ্য অনুযায়ী ইতিমধ্যে মুজাহিদুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে রিমান্ডে নিলেই বাকি অপরাধীদের নাম বেরিয়ে আসবে। ঘটনাকে ধামাচাপা দিয়ে অপরাধীদেরকে বাঁচাতে একটি মহল তৎপর হয়েছে। তাই সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান তারা।

উল্লেখ্য গত রবিবার ভোররাতে বারহাট্টা উপজেলার মল্লিকপুর গ্রামের মাদ্রাসা ছাত্রী শিশুটিকে ঘুমন্ত অবস্থায় ঘর থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ভোরে পার্শ্ববর্তী অতিথপুর রেল স্টেশনের কাছ থেকে বিবস্ত্র অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। এ ঘটনায় ওই মেয়ের দেয়া তথ্যে পরদিন অভিযানে পুলিশ মুজাহিদুল ইসলাম নামে এক যুবককে আটক করে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments