Monday, April 22, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমোহনগঞ্জ উপজেলানেত্রকোনার মোহনগঞ্জে ফাঁস লাগানো গৃহবধূর লাশ উদ্ধার

নেত্রকোনার মোহনগঞ্জে ফাঁস লাগানো গৃহবধূর লাশ উদ্ধার

নেত্রকোনার মোহনগঞ্জে গলায় ফাঁস লাগানো আরিফা (৩৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মানশ্রী গ্রাম থেকে লাশটি উদ্ধার করে দুপুরের দিকে নেত্রকোনা মর্গে পাঠায় পুলিশ।এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

আরিফা মানশ্রী গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। দাম্পত্য জীবনে তাদের ১৮ বছর বয়সি একটি মেয়ে ও ৯ বছর বয়সি একটি ছেলে রয়েছে। দীর্ঘদিন ধরে আরিফা মানসিক রোগে ভোগছিলেন বলে জানায় তার স্বামী।

গৃহবধূর স্বামী সাইদুল ইসলাম আরও জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মাছ ধরতে হাওরে গিয়েছিলাম। ফেরার পর সন্তানরা ঘরের দরজা খুলে দেয়।

পরে টর্চ নিয়ে টয়লেটে যাওয়ার সময় রান্না ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মায়ের লাশ ঝুলতে দেখে চিৎকার করে মেয়ে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে জড়ো হয়। রাতেই পুলিশকে খবর দেওয়া হয়। পরে সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

সাইদুল ইসলাম আরও জানান, গত ২০০৬ সালে পেটের একটি সন্তান নষ্ট হয়ে যাওয়ার পর থেকে ধীরে ধীরে মানসিক রোগে আক্রান্ত হয়ে পড়ে আরিফা। অনেক চিকিৎসা করানোর পর আর সুস্থ্য হয়নি।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিক ভাবে এটা আত্মহত্যা বলেই মনে হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments