Homeসংবাদদূর্গাপুর উপজেলানেত্রকোনার সীমান্ত এলাকায় বিজিবি’র অভিযানে এক গরু আটক

নেত্রকোনার সীমান্ত এলাকায় বিজিবি’র অভিযানে এক গরু আটক

নেত্রকোনার সীমান্ত থেকে ভারতীয় চোরাচালঅনকৃত একটি গরু আটক করতে পারলেও কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) সদস্যরা।

পাহাড়ি সীমান্ত দুর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী ভবানীপুর এলাকার সোমেশ^রী নদীর পাড়ে বুধবার অভিযান চালিয়ে চোরাচালানকৃত ১টি ভারতীয় গরু আটক করেছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া বুধবার দুপুর দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন এ তথ্য।।

এতে আরও জানান, দুর্গাপুর উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের ভবানীপুর বিওপি’র হাবিলদার মো. সেলিম রেজার নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম বুধবার (২২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ভবানীপুর সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল।

এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র টহল দলটি ভারতের সীমান্ত এলাকা থেকে সোমেশ^রী নদী পাড়ি দিয়ে একটি ভারতীয় গরু এদেশে প্রবেশ করতে দেখে গুরুটি আটক করে। তবে চোরাকারবারীকে আটক করা সম্ভব হয়নি।

আটককৃত গরুর সিজার মূল্য ৫০ হাজার টাকা বলেও জানানো হয় এত। সকল আইনি প্রক্রিয়া শেষে আটককৃত গরু বুধবার বিকালে নেত্রকোনা জেলা কাস্টমস্ অফিসে জমা দেয়া হবে বলে উল্লেখ করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ