Saturday, June 8, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলানেত্রকোনায় কলমাকান্দায় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেপ্তার দুই

নেত্রকোনায় কলমাকান্দায় শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেপ্তার দুই

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের পুটিজানা গ্রামের মাহমুদুল হাসান রকি (২২) নামের এক শিক্ষার্থীকে গত শনিবার (১৯ ফেব্রুয়ারি) মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। রকির বাবা আলতু মিয়া বাদী হয়ে রোববার (২০ ফেব্রুয়ারি) চার জনের নাম উল্লেখ করে কলমাকান্দা থানায় এ মামলাটি দায়ের করেন। রকি নেত্রকোনা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

মামলা দায়েরের পর পুলিশ আলমগীর হোসেন (৩০) ও খোকন মিয়া (৪২) নামের দুইজনকে গ্রেপ্তার করে নেত্রকোনা আদালতে প্রেরণ করেছে। আটক আলমগীর হোসেন ও খোকন মিয়া একই ইউনিয়নের পুটিজানা গ্রামের আব্দুল খালেকের ছেলে। সম্পর্কে তারা ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২১ জানুয়ারি উপজেলার বড়খাপন ইউনিয়নের যাত্রাবাড়ি এলাকার ডেকুরেটর ব্যবসায়ী সুজন দাসের দোকান থেকে আলতু মিয়া তার এক আত্মীয়র বিয়ের জন্য ভাড়ায় কিছু ডেকুরেটরের মালামাল আনেন। বিয়ে শেষে ডেকুরেটরের মালামাল ফেরৎ দিলেও সুজনকে ভাড়ার টাকা দেওয়া হয়নি। এনিয়ে প্রায় একমাস পর গত শনিবার (১৯ ফেব্রæয়ারী) সকালে সুজনের পক্ষে পুটিজানা গ্রামের আব্দুল খালেকের ছেলে আলমগীর ভাড়ার টাকা চাইলে আলতু মিয়াসহ তার পরিবারের লোকজনের সাথে আলমগীরের কথা কাটিকাটি হয়। ওইদিন দুপুরে আলতু মিয়ার ছেলে মাহমুদুল হাসান রকি গরু মাঠে ছেড়ে বাড়ি আসার পথে রজব আলীর পতিত জমিতে আসা মাত্রই আলমীরসহ আরো কয়েকজন মিলে রকিকে বেধরক মারপিট করে আহত করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। রকি বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments