Thursday, April 11, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় মক্তবে পড়াতে বলে শিশু অপহরণের অভিযোগে মক্তব শিক্ষক আটক

নেত্রকোনায় মক্তবে পড়াতে বলে শিশু অপহরণের অভিযোগে মক্তব শিক্ষক আটক

নেত্রকোনার কলমাকান্দায় সাত বছর বয়সী মাদ্রাসা ছাত্র আল সানি নামের এক শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় মাদ্রাসা শিক্ষক হাফেজ আব্দুর রহমান নামের যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবককে আজ সোমবার (৩ মে) দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। গতকাল রবিবার (২ মে) দুপুরে কলমাকন্দা উপজেলার রেন্ট্রিতলা সিএনজি এলাকা থেকে অপহরণকারীকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। এসময় শিশুটিকে উদ্ধার করে স্বজনদের কাছে দেয়া হয়। পরে শিশুটির বাবা মো. আরিফ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাতেই থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, আল সানি উপজেলার বিশরপাশা গ্রামের মো: আরিফের ছেলে। সে হামিয়ু সুন্নাহ্ আরাবিয়া হাফিজিয়া নূরানী মাদ্রাসার ছাত্র। অপহরনকারী ওই মাদ্রাসার শিক্ষক হাফেজ আব্দুর রহমান (২৪)। তিনি গোপালগঞ্জ জেলার বিজয়পাশা গ্রামের মনিরুজ্জামান ভূইয়ার ছেলে। করোনাকালীন সময়ে মাদ্রাসা বন্ধ থাকায় ওই এলাকার গোলাচৌকা জামে মসজিদে হাফেজ আব্দুর রহমান মক্তবে শিশুটিকে পড়াতো।

শিশু সানির সাথে তার ফুফাতো ভাই আল মাহিও (৮) মক্তবে পড়তে যেতো প্রতিদিন। কিন্তু রবিবার সকালে দুজনই পড়তে গিয়ে শুধু মাহি বাড়িতে ফিরে আসে। তখন সানির কথা জানতে চাইলে সে জানায় হুজুরের সাথে কলমাকান্দা গিয়েছে। এ খবর পেয়ে শিশুর বাবা স্বজন ও পুলিশে জানায়। পরে সকলেই অনেক খুঁজাখুজির পর কলমাকান্দা সদরের রেন্টিতলা সিএনজি স্টেশন এলাকা থেকে শিক্ষকসহ সানিকে উদ্ধার করা হয়।

এসময় মাদ্রাসা শিক্ষকের ব্যাগ থেকে মাথায় বাঁধার কালো কাপড়, খেলনার পিস্তল, মেমরি কার্ড, সুতা ও একাধিক সিম উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ওসি এটিএম মাহমুদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি আরো জানান, রবিবার রাতেই শিশুর পিতা বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিক্ষকের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments