Tuesday, June 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমদন উপজেলাবাংলাদেশের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা -সাজ্জাদুল হাসান

বাংলাদেশের উন্নয়নের জন্য নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা -সাজ্জাদুল হাসান

বাংলাদেশের উন্নয়ন নিয়ে এখন সারা বিশ্বের নেতৃবৃন্দ প্রশংসা করেন। জাতিসংঘের মহাসচিব, আমেরিকার সাবেক প্রেসিডেন্টসহ অনেকেই মন্তব্য করেছেন, উন্নয়নের রোল মডেল যদি দেখতে চান তাহলে বাংলাদেশে যান। আর এই উন্নয়নের জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার নেত্রকোনার মদন উপজেলায় পূবালী ব্যাংক লিমিটেড এর গোবিন্দশ্রী উপশাখা উদ্ভোধনের অনুষ্টানে এসব কথা বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান।

মদন উপজেলার হাওরাঞ্চলের মানুষের উদ্দেশ্য তিনি আরো বলেন, দীর্ঘ ১৩ বছরে শুধু কথায় কথায় উন্নয়ন নয়। বাস্তবিক ভাবেই বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন শেখ হাসিনা। মদন উপজেলার কথা ভাবেন। কিছুদিন পূর্বেই মানুষ গোবিন্দশ্রী গ্রামে আসতে অনীহা প্রকাশ করতো। এখন ঢাকা থেকে সরাসরি গাড়ি গোবিন্দশ্রী চলে আসে। আর এই রাস্তা-ঘাটের উন্নয়নের ফলে মদনের উচিতপুর হাওরে পর্যটন কেন্দ্র হয়েছে। আগেকার সময়ে মানুষ হারিকেনের আলোতে লেখাপড়া করতো। এখন শতভাগ বিদ্যুৎ ব্যবস্থা হয়েছে। পদ্মা সেতু হচ্ছে বাংলাদেশের টাকায় । বাংলাদেশে কর্ণফুলী ট্রাভেল হচ্ছে। মেট্রোরেল হচ্ছে। চিকিৎসা,শিক্ষা, ও তথ্য প্রযুক্তির দিক দিয়েও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এ ছাড়া তিনি ব্যাংক কর্মকর্তা ও গ্রাহকদের উদ্দেশ্য আরো বলেন, হাওরাঞ্চলে পূবালী ব্যাংকের যে উপশাখা প্রতিষ্টিত হয়েছে এটাও একটি উন্নয়। তা যেন সুন্দর ভাবে পরিচালিত হয়। লেনদেন যেন কখনো ঋণ খেলাপী না হয়। শেখ হাসিনার উন্নয়নের জন্য তার সহযোদ্ধা হিসাবে যে যেখানে আছেন সেখান থেকে কাজ করে যাবেন।

এদিকে উদ্ভোধন অনুষ্ঠানে উপ-মহাব্যবস্থাপক ময়মনসিংহ অঞ্চল প্রধান মোহাম্মদ মনিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পূবালী ব্যাংক লিমিটেড এর প্রধান নির্বাহী ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী, অতিরিক্তি ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী,নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমান প্রমূখ। পরে ফিতা কেটে ব্যাংকের উদ্ভোধন ঘোষনা করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments