Wednesday, June 12, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলাবৌ না নিয়েই হেলিকাপ্টারে ফিরলেন বর

বৌ না নিয়েই হেলিকাপ্টারে ফিরলেন বর

সোহান আহমেদ:
মহা ধুমধামেই চলছিল বিয়ের আয়োজন। বিশাল তোড়ণ ও প্যান্ডেল সাজিয়ে বর পক্ষকে বরণ করতে প্রস্তুত কনে পক্ষ। বর আসছেন হেলিকপ্টারে এমন খবরে এলাকার উৎসুক জনতা বিয়ের বাড়ীর আশেপাশে ভিড় করেছেন। অবশেষে বর হেলিকপ্টারে আসলেও কনের বয়স পূর্ন না হওয়ায় বিয়ে পন্ড করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার পূর্বধলা উপজেলার জেএম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন বিয়ের আয়োজনে।

জানা গেছে, কিছুদিন আগে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার মোঃ আলেক মিয়ার ছেলে মোঃ শাহজালালের সঙ্গে নেত্রকোনার পূর্বধলা উপজেলার কান্দাপাড়া গ্রামের প্রবাসী বাবুল তালুকদার ও মা প্রবাসী সুমী আক্তারের একমাত্র মেয়ে মোছাঃ সানিয়া আক্তারের বিয়ে ঠিক হয়। পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ নির্ধারণ হয় শুক্রবার।

কিন্তু বিবাহ চলছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে উপস্থিত হন উপজেলা নির্বাহী কর্মকর্তা। বাল্য কনের জন্ম নিবন্ধন চাইলে সেটা যাচাই বাচাই করে ভূয়া প্রমানিত হলে সাথে সাথেই তিনি দুপক্ষের মুছলেকা নিয়ে বিয়ে ভেঙ্গে দেন বলে নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার। এমতাবস্থায় বাধ্য হয়ে বৌ না নিয়েই হেলিকাপ্টারে চড়ে ফিরে গেলেন বর।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments